শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

সাংবাদিককে তুলে নিয়ে মামলা দেওয়া সেই ওসিকে স্ট্যান্ড রিলিজ

সাংবাদিককে তুলে নিয়ে মামলা দেওয়া সেই ওসিকে স্ট্যান্ড রিলিজ

রংপুর টাইমস :

রংপুরের তারাগঞ্জ থানার ওসির বিরুদ্ধে আশরাফুল ইসলাম নামে এক সাংবাদিককে বাসা থেকে তুলে আনার অভিযোগ পাওয়া গেছে। পরে একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠান তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান। এ ঘটনায় অভিযুক্ত ওসি মোস্তাফিজারকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

মঙ্গলবার রাতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ইফতে খায়ের আলম গণমাধ্যমকে এ তথ্য জানান।

ভুক্তভোগী সাংবাদিক আশরাফুল ইসলাম দৈনিক সংবাদের তারাগঞ্জ উপজেলা প্রতিনিধি। তিনি প্রায় এক দশক ধরে দৈনিক সংবাদে কর্মরত। পরে আদালত থেকে জামিন পেয়েছেন তিনি।

আশরাফুল ইসলামের দাবি, যৌতুকের মামলায় দণ্ডিত আসামিকে গ্রেপ্তার না করায় পুলিশ সুপারের কাছে তারাগঞ্জ থানার ওসির বিরুদ্ধে এক ব্যক্তি লিখিত অভিযোগ দেন।

ওই অভিযোগ তুলে ধরে খবর প্রকাশ করায় ওসি তাকে হেনস্তা করতে বাসা থেকে ধরে এনে থানায় মামলা দিয়ে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায়। পরে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এ ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে রংপুরসহ সারাদেশে তোলপাড় শুরু হয়। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ দ্রুত তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

তদন্তে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার পর রংপুর রেঞ্জের ডিআইজির নির্দেশে তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমানকে স্ট্যান্ড রিলিজ দিয়ে দিনাজপুর পুলিশ লাইনসে সংযুক্ত করার আদেশ দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT